অপু-বাপ্পির রোমান্স!

16

নরসিংদীর মাধবদীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে রোমান্টিক সময় পার করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস। তবে ঘুরতে নয়, শুটিংয়ের কাজে সেখানে যান তারা। গত শুক্র ও শনিবার হেরিটেজ রিসোর্টের মনোরম পরিবেশে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির একটি গানের দৃশ্যধারণ করা হয়। আর এতে অংশ নেন বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস।

ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, ‘গত দুইদিন হেরিটেজ রিসোর্টে আমরা একটি গানের শুটিং করেছি। কাজটি দারুণ হয়েছে। অন্য একটি গানের লোকেশন খোঁজা হচ্ছে। এটি শেষ হলে, ছবির কাজও শেষ হয়ে যাবে। এরপরই আমরা ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেব।’

গানটি প্রসঙ্গে জানতে চাইলে দেবাশীষ বিশ্বাস আরও বলেন, ‘গানের কথা এখন বলতে চাই না। চমক হিসেবে রাখি। তবে এটুকু বলি, এটি ৯০ দশকের জনপ্রিয় একটি গান। যা নতুন করে গেয়েছেন কলকাতার সঙ্গীতশিল্পী আকাশ সেন। খুব শিগগিরই দর্শক এটি দেখতে পারবেন।’ গানটির নৃত্য পরিচালনা করেছেন হাবিব।

অপু বিশ্বাস বলেন, ‘হেরিটেজ রিসোর্টে এসে আমি মুগ্ধ হয়েছি। গানের দৃশ্যে দারুণ কিছু মনমুগ্ধকর লোকেশন উঠে এসেছে। আশা করি, পুরো বিষয়টি দর্শক উপভোগ করবেন।’

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে বাপ্পি-অপু’র পাশাপাশি আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ। এটি রিয়াজ-শাবনূর জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়েল।