অভিনেত্রী অহনাকে ট্রাকে ঝুলিয়ে নেয়া সেই চালকের জবানবন্দি

47

মডেল ও টিভি অভিনেত্রী অহনার গাড়িকে ধাক্কা ও পরে তাকে আহত করার ঘটনায় দায়ের করা মামলায় ট্রাকচালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রবিবার বিকালে উত্তরা-পশ্চিম থানায় দায়ের করা এক মামলায় ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমানের আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ওই চালক।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা উত্তর-পশ্চিম থানার এসআই হুমায়ুন কবীর আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন জানান। জবানবন্দি রেকর্ড শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে গত শনিবার সকালে রাজধানীর সাভার এলাকায় অভিযান চালিয়ে আসামি সুমন মিয়াকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি ভোর ৪টায় শুটিং শেষে বাসায় ফেরার পথে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই ওই ট্রাকটি বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করেন।

এরপর অহনা ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকচালক সজোরে ব্রেক কষলে অহনা উল্টে যায়। সেই সময় স্থানীয়রা আহত অবস্থায় অহনাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে।