আইসিটি পুরস্কার পেলেন জয়

0
311

নিউইয়র্কেআইসিটি ফর ডেভেলপমেন্ট এওয়ার্ড পেয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। গত সোমবার জাতিসংঘ ভবনের মিলিনিয়াম হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে জয়ের হতে এ পুরস্কার তুলে দেন বিখ্যাত হলিউড অভিনেতা রবার্ট ড্যাভি। জমকালো এ আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিভিন্ন দেশের মন্ত্রীসহ উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় মডেল এবং অভিনেতা-অভিনেত্রী ও সংগীত শিল্পীরা। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ছেলে হিসেবে সজীব ওয়াজেদ জয় যেমন তাঁর গবর্, তেমনি দেশেরও গর্ব।
মুক্তিযুদ্ধে ছেলের জয়ের জন্মের কষ্টের সময়টি প্রধানমন্ত্রী যখন বর্ণনা করেন তখন উপস্থিত সবাই আবেগে ভারাক্রান্ত হয়ে ওঠেন।
ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভর্নেন্স অ্যান্ড কমপিটিটিভনেস, প্ল্যান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং কানেকটিকাটের নিউ হেভেন ইউনিভার্সিটির স্কুল অব বিজেনস সম্মিলিতভাবে সজীব ওয়াজেদ জয়কে এ পুরস্কারে ভূষিত করে। পুরস্কারপ্রাপ্তির পর আনন্দময় অনুভূতির কথা জানান জয়। তিনি বলেন, সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার পরিকল্পনা বাস্তবায়নে সবাই এক যোগে কাজ করেছে বলেই সফলতা এসেছে। এজন্য তিনি সকলকে ধন্যবাদ জানান।

LEAVE A REPLY