আটলান্টিক সিটির প্রাইমারি নির্বাচনে প্রবাসী বাংলাদেশীদের জয়জয়কার

0
109

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী: গত পাঁচই জুন,মঙ্গলবার নিউজারসি অঙ্গরাজ্যে অনুষ্ঠিত প্রাইমারি নির্বাচনে আটলান্টিক সিটিতে প্রবাসী বাংলাদেশীদের বেশ কয়েকজন নির্বাচিত হয়েছেন। ডেমোক্র্যাট দলীয় প্রার্থী হিসাবে ‘কমিটি পারসন’ পদে তাঁরা জয়লাভ করেন।

 

ডেমোক্র্যাট দলের ‘কমিটি পারসন’ হিসাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীরা হলেন মোঃ ফারুক হোসাইন, আবদুর রহমান,ইমতিয়াজ হোসাইন।এছাড়া সৈয়দ মোঃ কাউসার ও ধীমান পাল তাদের প্রতিদ্বন্দ্বীদের হারিয়ে ‘কমিটি পারসন’ পদে নির্বাচিত হন। সৈয়দ মোঃ কাউসার বিপুল ভোটের ব্যবধানে তাঁর প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করে চতুর্থ বারের মতো কমিটি পারসন নির্বাচিত হন।অন্যদিকে আবদুর রহমান ও ধীমান পাল প্রথমবারের মতো কমিটি পারসন নির্বাচিত হয়ে চমক সৃষ্টি করেন। এছাড়া চেমন আরা,শিরিন এ চৌধুরী,রুমানা আকতার বিনা প্রতিদ্বন্দ্বিতায় ‘কমিটি পারসন’ হিসাবে বিজয়ী হন।অন্যদিকে জান্নাতুন নাঈম ও আফরোজা পারভীন তাদের প্রতিদ্বন্দ্বীদের হারিয়ে ‘কমিটি পারসন’ পদে নির্বাচিত হন।

প্রাইমারি নির্বাচনে প্রবাসী বাংলাদেশীদের বিজয় লাভ কমিউনিটিতে বেশ সাড়া ফেলেছে। মূলধারার রাজনীতিতে প্রবাসী বাংলাদেশীদের এই বিজয় সূচনা মাএ, ভবিষ্যতে তাঁরা আরো অনেকদূর এগিয়ে যাবেন- এই প্রত্যাশা কমিউনিটির সুধীমহলের।

LEAVE A REPLY