এবার বিয়ে করবেন তাঁরা

23

২০১৮ সালের একেবারে শেষ দিকে সিয়াম ও শবনম ফারিয়ার বিয়ে ছিল বেশ আলোচিত। এ বছরও কয়েকজন তরুণ তারকার বিয়ের সম্ভাবনা আছে। এ বছর যাঁদের বিয়ের সানাই বাজতে পারে, সেই তালিকায় আছেন সাবিলা নূর, মুমতাহিনা টয়া, জোভান আহমেদ ও সাফা কবির। এর বাইরে নাটক, গান আর চলচ্চিত্রের আরও অনেকে জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে পারেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কেউ কেউ।

গত বছর সিয়াম আর শবনম ফারিয়ার বিয়েটা ছিল চমকে ভরা। কারণ চুপিসারে বিয়ের কাজটি সেরে নেওয়ার পরিকল্পনা করলেও শেষ পর্যন্ত তা আর গোপন থাকেনি। আধুনিক যুগে চাইলেই কি আর গোপন থাকে, স্থিরচিত্র সামনে চলে আসায় বিয়ের বিষয়ে নিজ থেকে প্রকাশ করতে বাধ্য হন সিয়াম ও শবনম ফারিয়া। সিয়াম ও শবনম ফারিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা পরিবারের সদস্যদের নিয়ে করলেও এ বছর তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে।

জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম বিয়ে করেছেন দীর্ঘদিনের প্রেমিকা অবন্তিকে। অন্যদিকে শবনম ফারিয়ার সঙ্গে হারুনুর রশীদ অপুর পরিচয় ২০১৫ সালে, ফেসবুকের মাধ্যমে। এরপর দুজনের বন্ধুত্ব গড়ায় বিয়ে পর্যন্ত।

মুমতাহিনা টয়া বলেন, ‘বন্ধুদের অনেকেই বিয়ে করে ফেলেছে। আমিও আমার মনের মানুষের খোঁজ পেয়েছি। সে আমাকে খুব ভালো বোঝে, আমার কাজের ব্যাপারে। বিয়ের ব্যাপারে আমরা দুজন মোটামুটি সিদ্ধান্তে এসে পৌঁছেছি। ইচ্ছে আছে এ বছরই বিয়ের কাজ সেরে নেওয়ার।’

বিয়ের ব্যাপারে কথা হয় এ প্রজন্মের অভিনয়শিল্পী সাবিলা নূরের। তিনি বলেন, ‘কী যে বলেন! বন্ধুদের মধ্যে আমি সবার ছোট। আর জন্ম-মৃত্যু-বিয়ে এসব আল্লাহর ইচ্ছা। আমি এখনো জানি না। বিয়ে হলে হতে পারে, আবার না-ও হতে পারে। বিয়ে যদি হয়েই যায়, তাহলে সবাই দেখবেন।’

এদিকে ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে, সাফা কবির আর জোভান আহমেদও জীবনসঙ্গী চূড়ান্ত করেছেন। এ বছর কোনো একসময় সবকিছু জানা যাবে।