কোয়ান্টিকোতে ‘দেশদ্রোহী’ প্রিয়াঙ্কা!

0
69

বলিউডে তো বটেই হলিউডেও নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আর হলিউডে তাকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা এনে দিয়েছে টিভি সিরিজ কোয়ান্টিকো। কিন্তু এবার দেশদ্রোহিতার তকমা জুটল দেশি গার্লের। টুইটারে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে দেশবিরোধী হিসেবে চিহ্নিত করে সমালোচনার ঝড় উঠেছে।

এমনকি সোশ্যাল মিডিয়াতে পিগ্গি চপসের কোয়ান্টিকোর এবারের সিজন নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। বর্তমানে আমেরিকান এই টিভি সিরিজের শেষ সিজন চলছে। আগের দুটি সিজনের মতো সাফল্য না-পেলেও প্রিয়াঙ্কার অনুরাগীরা এই সিরিজ থেকে এখনও মুখ ফেরাননি। তবে কোয়ান্টিকোর সাম্প্রতিক এপিসোডে যে সন্ত্রাসবাদের আবহ তুলে ধরা হয়েছে, বিতর্ক বেঁধেছে তা নিয়েই।

ওই এপিসোডে দেখানো হয়েছে, কয়েকজন সন্ত্রাসবাদী ম্যানহাটন উড়িয়ে দেওয়ার ষড়যন্ত্র করেছে। পরে জানা যায়, তারা ভারতীয়। আর গল্পে দেখানো হয়েছে, সেই ভারতীয় সন্ত্রাসবাদীরা দোষ চাপানোর চেষ্টা করছে পাকিস্তানের উপর। এই স্টোরিলাইনের জন্যই সোশ্যাল মিডিয়ায় রোষের মুখে পড়েছেন প্রধান অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিজের দেশকে সন্ত্রাসবাদী হিসেবে তুলে ধরার গল্পে তিনি কীভাবে রাজি হলেন, সেই প্রশ্ন তুলেছেন মানুষজন। তাঁর আচরণ দেশবিরোধী বলে সমালোচনা করেছেণ অনেকে।

LEAVE A REPLY