গুহা থেকে পঞ্চম কিশোর উদ্ধার: সিএনএন

0
110
গুহা থেকে পঞ্চম কিশোর উদ্ধার: সিএনএন
গুহা থেকে পঞ্চম কিশোর উদ্ধার: সিএনএন

দ্বিতীয় দিনের অভিযান শুরু হওয়ার পর এক কিশোরকে গুহা থেকে বের করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

খবরে বলা হয়েছে, সোমবার স্থানীয় সময় বিকাল ৪টা ২৭ মিনেটে ওই কিশোরকে গুহার মুখে দেখা যায়। তবে সরকারিভাবে এ খবর এখনও নিশ্চিত করা হয়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সও জানিয়েছে, সোমবার অভিযান শুরু হওয়ার পর প্রথম ব্যক্তিকে গুহা থেকে বের করে স্ট্রেচারে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে একটি অ্যাম্বুলেন্স গুহার মুখ থেকে রওনা দিয়েছে বলে জানিয়েছে।

উদ্ধার অভিযানের প্রথম দিনে রবিবার প্রথম দফায় এরইমধ্যে বের হয়ে এসেছে চার কিশোর। আটকে পড়া বাকি ৮ কিশোর ও তাদের কোচকে উদ্ধারে সোমবার স্থানীয় সময় সকাল ১১টায় দ্বিতীয় দিনের উদ্ধার অভিযান শুরু করা হয়।

অভিযান শুরুর পর আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযানের প্রধান সমন্বয়ক নারোংসাক ওসাটানাকর্ন বলেছেন, গতকালের মতোই আজকের পরিস্থিতি ভালো। তেমন কোনও পরিবর্তন ছাড়াই গতকালের টিম গুহায় প্রবেশ করেছে। পানির উচ্চতা আশঙ্কাজনক নয়। গতকালের বৃষ্টি গুহার ভেতরে পানির উচ্চতাকে প্রভাবিত করেনি।

LEAVE A REPLY