ট্রাম্পের উপর চটেছেন সোনম কাপুর

0
117
ট্রাম্পের উপর চটেছেন সোনম কাপুর
ট্রাম্পের উপর চটেছেন সোনম কাপুর

বিশ্বজুড়ে নানা ঘটনার জন্য আলোচনায় রয়েছেন ডোনাল্ড ট্রাম্প। অন্যদিকে বলিউডে তুমুল জনপ্রিয় সোনম কাপুর। জন্মসূত্রেই বলিউড তারকা সোনম। এবার ট্রাম্পকে নিয়ে মন্তব্য করে আলোচিত এই নায়িকা।
ট্রাম্পকে ‘মুর্খ’বলে মন্তব্য করেছেন সোনম। নিজের টুইটারে এমন মন্তব্য করে আলোচনার জন্ম দিয়েছেন সোনম। বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর মানুষটিকে নিয়ে এমন মন্তব্য করায় সোনমের সাহসের প্রশংসাও করছেন অনেকে।
কমেডিয়ান অ্যালেন ডিজেনারস বাচ্চাসহ একটি হাতির ছবি টুইট করে ক্যাপশনে লিখেছেন, ‘প্রেসিডেন্ট ধীরে ধীরে হাতি এবং অন্যান্য পশুদের শিকার করার অনুমতি দেওয়া শুরু করেছেন৷ যা খুবই ভয়ঙ্কর৷’
সেই টুইটের রেশ ধরেই সোনম কাপুর লিখেন, ‘ভারতে পশু শিকার অবৈধ৷ এটা এমন একটা বিষয় যা ভারতের থেকে অন্যান্য দেশের শেখা উচিত। ট্রাম্প মুর্খ।’
‘সাওয়ারিয়া’ছবিতে অভিনয়ের মাধ্যমে ২০০৭ সালে বলিউডে পা রাখেন প্রখ্যাত অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর। গেলো বছর তার অভিনীত ‘রানঝা’ও ‘ভাগ মিলখা ভাগ’ছবি দুটি দারুণ ব্যবসা করে।
এদিকে আদিত্য চোপড়া প্রযোজিত যশরাজ ফিল্মসের ‘বেওকুফিয়া’ ছবিতে সোনম অভিনয় করেছেন। ছবিটি মুক্তি পাবে আগামী ১৪ মার্চ।

সম্প্রতি এর ট্রেলার মুক্তি পেয়েছে। সেখানে সোনমের আবেদনময়ী রূপ দেখে ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের প্রতিক্রিয়াই আসছে দর্শকদের কাছ থেকে।

LEAVE A REPLY