দর্শক পিটিয়ে শাস্তির মুখে সাব্বির

0
105
দর্শক পিটিয়ে শাস্তির মুখে সাব্বির
দর্শক পিটিয়ে শাস্তির মুখে সাব্বির

বাংলাদেশের ক্রিকেটের ব্যাডবয় বলা হয় তাঁকে। নিয়মনীতির তোয়াক্কা না করা, নারী কেলেঙ্কারি, সতীর্থ-দর্শকদের সঙ্গে খারাপ ব্যবহার করাসহ বেশ কিছু গুরুতর অভিযোগ রয়েছেন সাব্বির রহমানের বিপক্ষে। বিপিএলের চতুর্থ আসরে নারী কেলেঙ্কারিতে জরিমানাও গুনেছিলেন উদীয়মান, অমিত সম্ভাবনাময় এই ক্রিকেটার। এবারের বিপিএলেও জরিমানা হয় তাঁর। নেতিবাচক কারণে আবার শিরোনামে এলেন সাব্বির রহমান। জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) শেষ রাউন্ডের ম্যাচে দর্শককে পিটিয়েছেন তিনি। এমনকি অভিযোগ রয়েছে, এই ঘটনায় ম্যাচ রেফারিকেও শাসিয়েছেন তিনি।

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) শেষ রাউন্ডের ম্যাচে ঢাকা মেট্টোর বিপক্ষে খেলছিল সাব্বির রহমানের রাজশাহী বিভাগ। এই ম্যাচে ব্যাট হাতে কোনো রানই করতে পারেননি সাব্বির। আউট হয়ে বেরিয়ে আসার সময় দর্শকদের কটূক্তির শিকার হন জাতীয় দলের এই হার্ডহিটার ব্যাটসম্যান। এতে তো জুনিয়র ক্রিকেটাররা ম্যাচে রানের ফোয়ারা ছুটিয়েছেন আর সিনিয়র হয়ে সাব্বির ফিরেছেন শূন্য রান করে তার ওপর দর্শকদের টিপ্পনি হজম করতে পারেননি তিনি। ইনিংস শেষে বাজে মন্তব্য করা এক দর্শককে মাঠের বাইরে ডেকে আনেন সাব্বির। শোনা যায়, সেই দর্শককে বেশ কয়েকটি থাপ্পরও মেরেছেন তিনি।

ম্যাচ চলাকালেই সেই দর্শক ম্যাচ অফিশিয়ালদের বিষয়টি অবহিত করেন। ম্যাচ শেষে সাব্বিরকে ডেকে পাঠান ম্যাচ রেফারি শওকাতুর রহমান। তবে ম্যাচ রেফারিকেও নাকি শাসিয়েছেন সাব্বির। যদিও এই বিষয়ে কারো কোনো বক্তব্য পাওয়া যায়নি। অভিযোগ সত্য প্রমাণিত হলে কঠিন শাস্তির মুখে পড়তে পারেন সাব্বির।

LEAVE A REPLY