নিজের পায়ের মাংস রান্না করে খাওয়ালেন বন্ধুদের

0
47

মানুষের মাংস খাওয়ার কথা ভাবলেই গা শিউরে ওঠে অনেকের। কিছু কিছু সিরিয়াল কিলারের কাছে তা কোনো বিষয়ই না। তারা নিজেরা মানুষ খুন করে তার মাংস খান, অন্যকেও রান্না করে খাওয়ান। কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া এক ঘটনায় দেখা যায়, নিজের কাটা পায়ের মাংস রান্না করেই বন্ধুদের খাইয়ে দিয়েছেন যুক্তরাষ্ট্রের এক ব্যক্তি।

রেডিট নামের এক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী ‘ইনক্রেডিবলিশাইনিশার্ট’ এই কাজটি করেন। তিনি ও তার বন্ধুরা কিছুদিন ধরেই ভাবছিলেন, কারও ক্ষতি না করে মানুষের মাংস খাওয়া গেলে তারা স্বাদ নিতে আগ্রহী। হুট করেই সেই সুযোগ চলে আসে।

৩৮ বছর বয়সী এই ব্যক্তি মোটরবাইক চালানোর সময়ে এক দুর্ঘটনায় পড়েন। তার এক পায়ের সব হাড় গুঁড়ো হয়ে যায়, ডাক্তাররা বলেন তিনি ওই পা দিয়ে আর হাঁটতে পারবেন না। ডাক্তাররা ওই পা কেটে ফেলেন। এরপর ডাক্তারদের অনুরোধ করে কাটা পা-টি বাড়ি নিয়ে আসেন ওই ব্যক্তি। পা-টিকে ফ্রিজে রেখে দেন।

এরপর নিজের ১১জন বন্ধুকে বাসায় দাওয়াত করেন ওই ব্যক্তি। তাদেরকে আগেই জানানো হয়, কাটা পায়ের মাংস রান্না করা হবে। তাদের এক রাঁধুনি বন্ধু পায়ের কিছুটা মাংস কেটে নেন, সারারাত তা ম্যারিনেট করে রাখেন এবং সকালে গোলমরিচ, পিঁয়াজ এবং লেবু দিয়ে ভেজে নেন। এরপর তা দিয়ে ট্যাকো তৈরি করা হয়। খাওয়ার পর জানা গেল, মানুষের মাংস অনেকটা গরুর মাংসের মতোই খেতে। অতিথিদের মাঝে একজন বাদে বাকিরা বেশ মজা করেই তা খাওয়া শেষ করেন।

LEAVE A REPLY