ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া!

0
42

ভারতের গোয়া রাজ্যের একটি সমুদ্র সৈকতে স্বামী অভিষেক বচ্চনে হাত ধরে বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের হাঁটার একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ওই ছবি দেখে অনেকেই বলছেন, দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন ঐশ্বরিয়া!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ছবিতে দেখা যায়, সমুদ্র সৈকতে অভিষেক বচ্চনের সঙ্গে হাত ধরে ঘুরছেন ঐশ্বরিয়া। তিনি পরেছেন একটি হাফ প্যান্ট ও টি-শার্ট, অভিষেক পরেছেন সাদা শার্ট ও নীল প্যান্ট।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের এক প্রতিবেদনে বলা হয়, ওই ছবি দেখে অনেকেই বলছেন, ঐশ্বরিয়ার ওই ছবিতে বেবি বাম্ব স্পষ্টভাবে দেখা গেছে। তিনি দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। আবার অনেকে বলছেন, ঐশ্বরিয়া তুলনামূলক মোটা হয়েছেন।

তবে এ বিষয়ে বচ্চন পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি। তাই কৌতূহল উড়িয়ে দিচ্ছেন না ভক্তরা।

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাধেন ঐশ্বরিয়া। বিয়ের পাঁচ বছর পর তাদের সংসারে জন্ম নেয় মেয়ে আরাধ্যা বচ্চন। অভিষেক-ঐশ্বরিয়ার প্রথম মেয়ে আরাধ্যার বয়স এখন সাত বছর। অন্তঃসত্ত্বার সময় থেকেই কাজ থেকে বিরতি নিয়েছিলেন নায়িকা৷ মেয়ে বড় হতে ফের কাজে ফেরেন৷ শেষবার বড় পর্দাযর ‘ফানে খান’ ছবিতে দেখা যায় তাকে। অবশ্য বক্স অফিসে তেমন প্রত্যাশিত সাড়া ফেলেনি ওই সিনেমার।