বিদেশে কেন কোহলি-আনুশকার বিয়ে, প্রশ্ন বিজেপি নেতার

0
87
বিদেশে কেন কোহলি-আনুশকার বিয়ে, প্রশ্ন বিজেপি নেতার
বিদেশে কেন কোহলি-আনুশকার বিয়ে, প্রশ্ন বিজেপি নেতার

এই কদিন আগে তাঁদের চার হাত এক হয়েছে। ‘মিলানে মিলন’ হয়েছে বিরাট কোহলি-আনুশকা শর্মার। ইতালির মিলানের টাস্কানির একটি বিলাসবহুল রিসোর্টে সাত পাঁকে বাঁধা পড়েছেন তাঁরা। তা নিয়ে কম হৈ চৈ হয়নি। তাঁদের এই বিয়ে নিয়ে এবার সমালোচনা করলেন ভারতীয় ক্ষমতাসীন দল বিজেপির এক নেতা। মধ্যপ্রদেশের গুনা জেলার বিধায়ক পান্নালাল শাক্য সরকারি এক অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে সমালোচনা করে বসলেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, ইতালিতে কোহলি-আনুশকার বিয়ে হওয়ায় কড়া সমালোচনা করেছেন বিজেপি বিধায়ক পান্নালাল।

সম্প্রতি এক অনুষ্ঠানে তিনি বলেন, ‘দেশে থেকেই যশ-খ্যাতি অর্জন করেছেন তিনি (কোহলি)। আর সেসব তিনি নিয়ে যাচ্ছেন বিদেশে। তবে আমাদের মধ্যে কেউই বিদেশে গিয়ে বিয়ে করবেন না, যেমনটা তিনি (কোহলি) করেছেন। রামচন্দ্র, শ্রীকৃষ্ণ, যুধিষ্ঠিররা এই ভারতেই বিয়ে করেছেন।’

বিয়ে এবং মধুন্দ্রিমা শেষে কোহলি-আনুশকা এখন দেশে ফিরেছেন। আগামীকাল দেশের মাটিতে তাঁদের বিয়ে-পরবর্তী প্রথম সংবর্ধনা অনুষ্ঠান। দিল্লিতে হওয়ার কথা এই অনুষ্ঠান। আর ২৬ ডিসেম্বর মুম্বাইতে হবে দ্বিতীয় অনুষ্ঠান। সেখানে অতিথির তালিকায় ক্রিকেট, বলিউড ও রাজনৈতিক অঙ্গনের ব্যক্তিরা রয়েছেন বলে শোনা যাচ্ছে।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সুবাদে আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। এখন তা পরিণয়ে রূপ পেয়েছে।

LEAVE A REPLY