‘মিশন এক্সট্রিম’-এ বলিউডের নায়িকা

16

মিশন এক্সট্রিম’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের অভিনেত্রী সাদিয়া আন্দালিব নাবিলা। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান নাগরিক নাবিলা নিজেই। এর মধ্য দিয়ে বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। ছবির শুটিংয়ে অংশ নিতে ১০ মার্চ বাংলাদেশে আসেন তিনি। দেশে ফিরেই যুক্ত হয়েছেন ‘মিশন এক্সট্রিম’ ছবির টিমের সঙ্গে।

সাদিয়া আন্দালিব নাবিলা বলেন, ‘এ ছবিতে অভিনয়ের বিষয়ে অনেকদিন ধরে কথা হচ্ছিল। দেশে ফিরে বিষয়টি চূড়ান্ত করেছি। মনের মতো একটি ছবিতে কাজ করতে যাচ্ছি। আশা করি, দারুণ কিছু হবে।’

জানা গেছে, ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে এই অভিনেত্রীকে দেখা যাবে। আগামী ১৭ কিংবা ১৮ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে।

পুলিশি অ্যাকশন থ্রিলারধর্মী ছবি ‘মিশন এক্সট্রিম’-এর প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক আরিফিন শুভ ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’খ্যাত অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী। এতে আরও অভিনয় করবেন তাসকিন রহমান, এবিএম সুমন, সামস সুমন, মিশা সওদাগর প্রমুখ।

এদিকে, পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হবে ‘মিশন এক্সট্রিম’ ছবিটি। এটি নির্মাণ করবেন ফয়সাল আহমেদ। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। ছবিটি প্রযোজনা করছে কপ ক্রিয়েশন।

উল্লেখ্য, বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান নাগরিক সাদিয়া আন্দালিব নাবিলা। ২০১৩ সালে তিনি অস্ট্রেলিয়ার বিখ্যাত ফ্যাশন হাউস ‘ভিক্টোরিয়াস মডেল’-এর সঙ্গে সংযুক্ত হন। ২০১৭ সালে সেখানে অনুষ্ঠিত ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ওয়াইড-২০১৭’ সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন নাবিলা। আর গত বছরের মাঝামাঝিতে তার অভিষেক ঘটে বলিউড ছবিতে। ছবির নাম ‘পেরেশান পারিন্দা’। দেবেশ প্রতাপ সিংয়ের পরিচালনায় বলিউড অভিনেতা মিরাজের বিপরীতে অভিনয় করেন বাংলাদেশের এই মেয়ে।