মুম্বাইয়ে রকডেল বাংলোয় হলো সোনমের বিয়ে

0
142
মুম্বাইয়ে রকডেল বাংলোয় হলো সোনমের বিয়ে
মুম্বাইয়ে রকডেল বাংলোয় হলো সোনমের বিয়ে

বলিউড তারকা সোনম কাপুর আজ মঙ্গলবার সকালে বিয়ে করেছেন। বর তাঁর প্রেমিক আনন্দ আহুজা। দিল্লির ব্যবসায়ী আনন্দের সঙ্গে সোনমের পরিচয় এক বন্ধুর মাধ্যমে। আজ একটি বিবৃতিতে আনুষ্ঠানিকভাবে সোনম আর আনন্দের বিয়ের কথা জানিয়েছে কাপুর ও আহুজা পরিবার।

মুম্বাইয়ে রকডেল বাংলোয় শিখ রীতিতে বিয়ে হয়েছে সোনম ও আনন্দের। বিয়েতে সোনম পরেছেন অনুরাধা ভাকিলের নকশা করা একটি লাল লেহেঙ্গা। ঘরোয়া আয়োজনের এই বিয়েতে শুধু পরিবার ও কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।

আজ সকালে সোনম-আনন্দের বিয়ের আয়োজনে এসেছিলেন অমিতাভ বচ্চন, শ্বেতা বচ্চন, অভিষেক বচ্চন, আমির খান ও তাঁর স্ত্রী কিরণ রাও, পরিচালক সতীশ কৌশিক, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, সাইফ আলী খান, জ্যাকুলিন ফার্নান্দেজ, স্বরা ভাস্কর, রানী মুখার্জি, করণ জোহর, জাভেদ আখতার, মাসাবা গুপ্তসহ বলিউড ও ফ্যাশন জগতের আরও কয়েকজন।

আজ সন্ধ্যায় মুম্বাইয়ের পাঁচ তারকা লীলা হোটেলে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন আরও অনেক অতিথি। জমকালো এই বিবাহোত্তর সংবর্ধনায় নাচগানের আয়োজন থাকবে। ১৪ ও ১৫ মে সোনম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে ফ্রান্সে যাবেন। ফিরে এসেই নেমে পড়বেন তাঁর আসন্ন ছবি ‘ভিরে দি ওয়েডিং’-এর প্রচারে। ধারণা করা হচ্ছে, অক্টোবর-নভেম্বরের দিকে হানিমুনে যেতে পারেন সোনম-আনন্দ জুটি।

LEAVE A REPLY