যে চুক্তির কারণে আর্জেন্টিনার ক্যাম্প ছেড়েছেন মেসি

0
42

বিশ্বকাপের প্রথম খেলতে নেমেই ধাক্কা খেয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। বার্সেলোনার হয়ে উড়তে থাকা মেসি দলের জন্য কিছুই করতে পারলেন না। উল্টো ভেনিজুয়েলার মতো টিমের কাছে ৩-১ গোলে হেরে যায় আলবিসেলেস্তেরা।

শুক্রবার রাতে ভেনিজুয়েলার সঙ্গে মেসি খেলেছেন হালকা চোট নিয়ে। দলের সেরা অস্ত্রকে অবশ্যই পুরো ৯০ মিনিট খেলিয়েছেন। কদিন আগেই রিয়াল বেতিসের বিপক্ষে অসাধারণ হ্যাটট্রিক করে প্রতিপক্ষের সবার মন জয় করা মেসি এ ম্যাচে গোলের মুখ দেখেননি, হতাশ করেছেন বিশ্বজুড়ে ফুটবল ভক্তদের।

মেসি আকাশি নীল জার্সিতে ফেরায় সবাই দেখছিলেন আশার আলো, ভক্তরা বুনেছিলেন জয়ের স্বপ্ন। মঙ্গলবার মরক্কোর বিপক্ষে আর্জেন্টিনা আরেকটি প্রীতি ম্যাচ খেলবে। কিন্তু মেসিকে পাবেন না কোচ লিওনেল স্কালোনি। উত্তর আফ্রিকা দলের সঙ্গে যোগ না দিয়ে মেসি ফিরেছেন বার্সার ক্যাম্পে।

লন্ডনের ট্যাবলয়েড ইভেনিং স্ট্যান্ডার্ডের একটি প্রতিবেদনে বলা হয়, আর্জেন্টিনার সঙ্গে বার্সার একটি চুক্তির কারণেই মেসি দলের সঙ্গে থাকতে পারছেন না। বার্সেলোনা আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সঙ্গে আগেই চুক্তি করে রেখেছিলেন মেসি দুটি প্রীতি ম্যাচের একটি খেলতে পারবেন। তাই মেসি জাতীয় দলের সঙ্গে না থেকে আছেন ক্লাবের সঙ্গে।

শনিবার লা লিগার এস্পানিওলের মুখোমুখি হবে বার্সা। আপাতত মেসি এই ম্যাচের জন্যই নিজেকে তৈরি করবেন।