রান খরায় কোহলি, অথচ আনুশকাকে কটাক্ষ!

0
102
রান খরায় কোহলি, অথচ আনুশকাকে কটাক্ষ!
রান খরায় কোহলি, অথচ আনুশকাকে কটাক্ষ!

স্বপ্নের বিয়ের পর এই প্রথম মাঠে নেমেছে বিরাট কোহলি। দক্ষিণ আফ্রিকা সফরের প্রথম টেস্টের প্রথম ইনিংসেই ব্যর্থ হয়েছেন ভারতীয় অধিনায়ক। গতকাল শুক্রবার কেপটাউনে মাত্র ৫ রানে সাজঘরে ফিরে গেছেন তিনি। অথচ এর জন্য কড়া সমালোচনা শুনতে হচ্ছে তাঁর স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে!

সামাজিক যোগাযোগ মাধ্যমে সমর্থকদের একমাত্র নিশানা শুধু আনুশকা। কোহলির রান না পাওয়ার জন্য সমর্থকরা আনুশকাকে দায়ী করেছেন।

এক ভারতীয় সমর্থক অনুশাকার সমালোচনা করে এভাবে টুইট করেন, ‘আমার তো মনে হয় কোহালি পুরো সিরিজেই কম রান করবে, তাই পুরো সিরিজে আনুশকাকে গালাগাল শুনতে হবে।’

আরেকজন আনুশকাকে নিয়ে মজার জোকস বানিয়ে টুইট করেন, ‘অনুশকা, দ্বিতীয় হানিমুনে কোথায় যাবেন? কোহলি, চলো দেশেই ফিরে যাই।’

ভারতীয় অভিনেত্রীকে সামলোচনা করে আরেকজন লিখেন, ‘আরে আনুশকা ভয় পেলেন নাকি। কোহলি ৫ রানে ফিরতেই কি ঘাবড়ে গেলেন?’‌

একজন সরাসরি টুইট করেন, ‘‌অনুশকা, আনলাকি। বরাবরই।’‌

এমনি করে অনেকেই অনুশকার সমালোচনা করেন কোহলির ব্যর্থতার জন্য। কিন্তু কোহলির একটিমাত্র ইনিংসে ব্যর্থতার জন্য যৌক্তিক কোনো কারণ দেখাতে পারেননি তাঁরা।

গত ১১ ডিসেম্বর ইতালির মিলানে কোহলি-আনুশকা জুটি গাঁটছড়া বাঁধেন। ২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সুবাদে আনুশকার সঙ্গে বিরাট কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। গত বছরের শুরুর দিকে দুজনের একবার ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার মিলন।

অবশ্য আনুশকার সঙ্গে এই সম্পর্ক নিয়ে এর আগেও কম সমালোচনা সইতে হয়নি কোহলিকে। মাঝখানে কোহলির ব্যর্থতার জন্য সমর্থকরা আনুশকাকে দায়ী করেছিলেন। বিশেষ করে গত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের সময় তাঁদের নিয়ে অনেক ব্যঙ্গ-বিদ্রূপ করা হয়েছিল। সে সময় কোহলিও এর জবাব দিয়েছিলেন, ‘একজন মানুষ হিসেবে বলতে চাই, আমি ভীষণ আহত হয়েছি। যারা আমাদের নিয়ে আজেবাজে কথা বলেছে এবং যে ভঙ্গিতে বলেছে, তাদের নিজেদের নিয়েই লজ্জিত হওয়া উচিত। এ ঘটনায় ব্যক্তিগতভাবে আমি খুব হতাশ।’

LEAVE A REPLY