শিগগিরই সুখবর দেবেন নেহা

0
24
নেহা ধুপিয়া। ছবি: সংগৃহীত
নেহা ধুপিয়া। ছবি: সংগৃহীত

এখনো পর্যন্ত এই প্রসঙ্গ নিয়ে মুখ খুলতে রাজি নন সদ্য বিবাহিত দম্পতি।গত মে মাসে অগ্রিম কোনো খবর না দিয়েই বিয়ের পিঁড়িতে বসেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। শুধুমাত্র আত্মীয় স্বজনদের নিয়ে ঘরোয়া পরিবেশে অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা। এরপরেই জল্পনা শুরু হয়, বিয়ের আগেই মা হতে যাচ্ছেন বলে তড়িঘড়ি করে বিয়ের কাজটি সমাপ্ত করলেন এই জুটি। কিন্তু তখন এটিকে গুঞ্জন বলে উড়িয়ে দেন নেহা ও অঙ্গদ। তবে বিয়ের দুইমাস পর জানা গেল, শিগগিরই সুসংবাদ দিতে যাচ্ছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি।

তবে এই গুঞ্জনের সূত্রপাত নেহার পরনের পোশাক। কিছুদিন আগে ঢিলাঢালা পোশাক পরা অবস্থায় তাকে প্রকাশ্যে দেখা যায়। এমনকি কিছুটা মোটাও দেখাচ্ছিল নেহাকে। ডিএনএ-র প্রতিবেদন মতে, কিছুদিনের মধ্যেই মা হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দিতে যাচ্ছেন নেহা। তবে যতদিন না পর্যন্ত নেহা এই ব্যাপারে মুখ খুলছেন, ততদিন পর্যন্ত নিশ্চিত হওয়া যাচ্ছে না। কারণ এখনো পর্যন্ত এই প্রসঙ্গ নিয়ে মুখ খুলতে রাজি নন সদ্য বিবাহিত দম্পতি।

এর আগে একটি সাক্ষাৎকারে নেহা জানিয়েছিলেন, চারবছর আগে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ‘টাইগার জিন্দা হ্যায়’ অভিনেতা অঙ্গদ বেদি। সেসময় তাকে ফিরিয়ে দিলে অঙ্গদ সরাসরি নেহার বাবা মায়ের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে যান। এরপর ১০ মে দিল্লির একটি গুরুদুয়ারায় দুজনে গোপনে বিয়ের কাজটি সেরে নেন। পরে বিয়ের কথা প্রকাশ্যে আনেন তারকা দম্পতি।

LEAVE A REPLY