৬ এপ্রিল অপটিমিস্টস-এর ‘কনসার্ট ফর হোপ’

12

বাংলাদেশ ডেস্ক ॥ নিউজার্সী ও প্যানসিলভ্যানিয়ার স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান টাউন-এমডি মানবকল্যাণমুলক কর্মকান্ডে নিয়োজিত সেবামূলক প্রতিষ্ঠান অপটিমিস্টস-এর সহযোগিতার জন্য আগামী ৬ এপ্রিল এস্টোরিয়ার পিএস ১১২ (৩৭ এভিনিউ/ক্রিসেন্ট স্ট্রিট) অডিটরিয়ামে আয়োজন করেছে ‘অপটিমিস্টস কনসার্ট ফর হোপ ২০১৯’ শীর্ষক কনসার্ট। এ অনুষ্ঠানের সঙ্গীতায়োজনের মূল পরিকল্পনাকারী হলেন জনপ্রিয় ও মেধাবী সঙ্গীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির, আর সঙ্গীত পরিবেশন করবেন নতুন প্রজন্মের জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত শিল্পী সাহানা বাজপেয়ী (কলকাতা), তরুণ সুরকার ও কণ্ঠশিল্পী সামন্তক সিনহা (কলকাতা), এবং নিউইয়র্কের ব্যতিক্রমী কণ্ঠশিল্পী সোনিয়া লাসমিন লাবনী, যন্ত্র সঙ্গতে থাকবেন জোহান, রিচার্ড, নাঈম, পাভেল, নাদিম ও রাসেল।
সুপরিকল্পিত ও বিশাল আয়োজনের এ অনুষ্ঠান নিউইয়র্কের সঙ্গীতপ্রেমিকদের এক ব্যতিক্রমী সঙ্গীত অভিজ্ঞতার সুযোগ প্রদান করবে, পাশাপাশি উপস্থিত ও অনলাইন তহবিল সংগ্রহের মাধ্যমে বাংলাদেশের দরিদ্র শিশুদের লেখাপড়া, চিকিৎসা ও পারিবারিক সহায়তা দিয়ে তাদের স্বপ্ন পূরণে সহায়তা করবে।
এ কনসার্ট সবার জন্য উন্মুক্ত, তবে অনুষ্টানের ব্যবস্থাপনার সুবিধার্থে সবাইকে ফ্রি টিকেট সংগ্রহ করতে পরামর্শ দেওয়া হচ্ছে। ফ্রি টিকেট পাওয়া যাবে অপটিমিস্টস-এর স্বেচ্ছাসেবকদের কাছে হাতে হাতে এবং ইভেন্টব্রাইট ওয়েবসাইটে। টিকেট সংক্রান্ত তথ্য পেতে অপটিমিস্টস-এর ফেসবুক পেজ যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ঃযবড়ঢ়ঃরসরংঃংনধহমষধফবংয/ দেখুন। অনুষ্ঠানস্থলে অপটিমিস্টস-এর স্বেচ্ছাসেবকরা অপটিমিস্টস-এর তহবিলে প্রদত্ত ট্যাক্স-মওকুফযোগ্য অনূদান গ্রহণ করবেন।
অপটিমিস্টস্ সম্পর্কে তথ্য জানতে ঃ যবড়ঢ়ঃরসরংঃং.ড়ৎম ওয়েবসাইট দেখতে, কিংবা কোন প্রশ্ন থাকলে রহভড়@ঃযবড়ঢ়ঃরসরংঃং.ড়ৎম ঠিকানায় ইমেইল করতে পারেন।