সোনম কাপূরের অনুরোধ

0
137

তারকাদের অন্য দশজন সাধারণ মানুষের মতো মত প্রকাশের স্বাধীনতা আছে। সেই মত কারো ভালো লাগতেও পারে, কারো ভালো নাও লাগতে পারে। কিন্তু অপছন্দ হলেই কোনো তারকাকে অনলাইনে ট্রোল করার যে নয়া ট্রেন্ড চালু হয়েছে, সেটা মোটেই উচিত্ নয়। কোনো গণতান্ত্রিক রাষ্ট্রে এটা মোটেই গ্রহণযোগ্য নয়, মত অভিনেত্রী সোনম কাপূরের।

নিজের ভক্তদের কাছে সোনমের আর্জি, কাউকে ব্যক্তিভাবে ট্রোল করার স্বভাবটা এবার ত্যাগ করুন। কারো ঘনিষ্ঠও হতে হবে না, কাউকে ঘৃণাও করতে হবে না।

সোনম সম্প্রতি ‘নীরজা’ ছবিতে তার অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন। একাধিকবার তাকে বিভিন্ন ঘটনার জন্য টুইটারে ট্রোলডও হতে হয়েছে। সম্প্রতি এক দৈনিকে ‘লেটস টক অ্যাবাউট ট্রোলস’ বলে একটি আর্টিকেল লেখেন তিনি। সেই জন্যও সোনমকে ট্রোলড হতে হয়।

এমনকি দিন কয়েক আগে সোনম তার টুইটারে লেখেন, ‘জাতীয় সঙ্গীত শুনলাম, শৈশবের কথা মনে পড়ে গেল, তারপর তিনি কয়েকটি লাইন লেখেন….’হিন্দু, মুসলিম, শিখ, ইসাই’। এরপরই তাকে দেশদ্রোহীর তকমা দেন নেটিজেনরা।

কেউ আবার ঠুকে লেখেন, ‘জানতাম না সোনম যখন ছোট ছিলেন তখন আমাদের জাতীয় সঙ্গীত আপডেট হয়ে গেছে’। আর একজন লেখেন, ‘আসলে সোনম এক জায়গা দিয়ে যাচ্ছিলেন। সেখানে হিন্দু, মুসলিম, শিখ….. গানটি বাজছিল। অভিনেত্রী সেটাকেই জাতীয় সঙ্গীত ভেবে ফেলেছেন’।

এরকম সামান্য কিছু ভুল বা অপছন্দের লেখা লিখলেই ভক্তদের তোপের মুখে পড়তে হয় তারকাদের। সেটা সত্যিই বেদনাদায়ক, মন্তব্য সোনমের।

LEAVE A REPLY