অক্ষয়ের নতুন ছবির কথা শুনে হাসলেন প্রধানমন্ত্রী!

0
466

নতুন নতুন বিষয়ে ছবি করে দর্শকদের মন জয় করার চেষ্টা বলিউডে নতুন কিছু নয়। আর ছবির গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে সিনেমার নামেও অভিনবত্ব এসেছে। আর মুক্তি পেতে চলা এমনই এক সিনেমার নাম শুনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও হাসি চেপে রাখতে পারলেন না।

ছবিটি হল ‘টয়লেট: এক প্রেম কথা’। অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি আগামী ১১ অগস্ট মুক্তি পাওয়ার কথা। ছবির প্রচারের অঙ্গ হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অক্ষয়। তখনই অক্ষয়ের মুখে তাঁর নতুন ছবির নাম শুনে হেসে ফেলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পরেই অক্ষয় কুমার নিজেই টুইট করে একথা জানিয়েছেন।

ক্ষমতায় আসার পর থেকেই স্বচ্ছতার উপরে বিশেষ জোর দিয়েছেন নরেন্দ্র মোদী। শুরু হয়েছে সরকারি প্রকল্পও। আর অক্ষয়ের এই নতুন ছবির বিষয়বস্তুও এই স্বচ্ছতা নিয়ে। প্রকাশ্যে শৌচকর্ম বন্ধ করা, প্রতিটি বাড়িতে শৌচালয়ের পক্ষেও সওয়াল করা হয়েছে এই ছবিতে। ফলে, এমন ছবির বিষয়বস্তু যে প্রধানমন্ত্রীর প্রশংসা কুড়োবে তা বলার অপেক্ষা রাখে না। সম্ভবত সেই কারণেই ছবির নাম শুনে হেসে ফেলেন নরেন্দ্র মোদী। ছবিটি তিনি দেখবেন কি না, তা অবশ্য জানা যায়নি।

LEAVE A REPLY