আরবাজ-মালাইকার চূড়ান্ত বিচ্ছেদ

0
142

অনেক দিন ধরেই শোনা যাচ্ছিলো আরবাজ খান ও মালাইকা আরোরার বিচ্ছেদের খবরটি। অনেকেই ভেবেছিলেন বিষয়টির একটি সুরাহা হবে। কিন্তু হয়নি। অবশেষে পাকাপাকিভাবে ডিভোর্সের প্রক্রিয়া শেষ হলো তাদের।

তবে একদিন আগেও আরবাজ ও মালাইকা দুজন মিলে একসঙ্গে মুম্বইয়ে গিয়েছিলেন জাস্টিন বিবারের কনসার্টে। সেখানে তাঁদের দেখে বোঝার উপায় ছিলো না একদিন পরই কি হতে চলেছে! বৃহস্পতিবার তাঁদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়ে গেছে। এর মাধ্যমে দেড় যুগের বিবাহিত সম্পর্কের অবসান ঘটালেন আরবাজ খান ও মালাইকা আরোরা।

বৃহস্পতিবার বিকেলে মুম্বাইয়ের বান্দ্রার একটি পারিবারিক আদালতে আরবাজ ও মালাইকার আনুষ্ঠানিক বিচ্ছেদের কাজ শেষ হয়। এ সময় দুই পক্ষের আইনজীবীরা উপস্থিত ছিলেন। আরবাজ ও মালাইকা একটি সাদা গাড়িতে চড়ে আদালতে আসেন এবং বিচ্ছেদের যাবতীয় কাজ শেষ করেন। এরপর তাঁরা সেখান থেকে দ্রুত বেরিয়ে যান।

উল্লেখ্য, আরবাজ ও মালাইকার সম্পর্কের টানাপোড়েন শুরু হয় গত বছর থেকে। এরপর তাঁরা দুজন আলাদাভাবে থাকা শুরু করেন। অবশেষে বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হলো তাদের।

একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করতে গিয়ে আরবাজ ও মালাইকার পরিচয়। ১৯৯৮ সালে একটি গানের ভিডিওতে অভিনয় করতে গিয়েই তাদের সম্পর্ক ঘনিষ্ঠ হয়। তার পরের বছরই তাঁরা সেরে নেন বিয়ের কাজ। তাঁদের একমাত্র সন্তান আহরানের বয়স ১৪ বছর। সে মায়ের সঙ্গে থাকবে বলে আদালত জানিয়ে দিয়েছেন। তবে আরবাজ খান যেকোনো সময় ছেলের সঙ্গে দেখা করতে পারবেন।

LEAVE A REPLY