নিজে অ্যাম্বুলেন্স চালিয়ে হাসপাতালে রোগী নিলেন এমপি

0
37

নিজেই অ্যাম্বুলেন্স চালিয়ে হাসপাতালে রোগী নিয়ে গেলেন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার। ঝিনাইদহের কালীগঞ্জের বৈশাখী তেল পাম্প এলাকায় সড়ক দুর্ঘটনায় যাত্রীবাহী বাসের কমপেক্ষ ৩০জন যাত্রী আহত হন। তাদের মধ্যে ১০ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

উদ্ধারকাজে অংশ নিয়ে নিজেই অ্যাম্বুলেন্স চালিয়ে গুরুতর আহত রোগীদের যশোর নিয়ে যান এমপি। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে আহতদের নাম-ঠিকানা এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর থেকে কালীগঞ্জগামী শাপলা পরিবহন ( সোনালী লিখন) একটি বাস (পাবনা-বা-১১-০০৭৮) দ্রুতগতিতে চলার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সাইকেলকে চাপা দিয়ে পার্শ্ববর্তী একটি কড়াইগাছে ধাক্কা খায়।

এতে শিশু-নারী ও পুরুষসহ কমপক্ষে ৩০ জন আহত হন। স্থানীয় জনতা ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। উদ্ধারকাজে অংশ নেন স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। তিনি নিজেই অ্যাম্বুলেন্স ড্রাইভ করে রোগীদের যশোর হাসপাতালে নিয়ে যান।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচএস প্রফুল্ল কুমার মজুমদার জানান, হাসপাতালে প্রায় ৩০ জনকে আনা হয়। এর মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY