বান্ধবীদের সঙ্গে ক্যাসিনোতে নেইমার

0
85
ইংল্যান্ডের ক্যাসিনোতে বান্ধবীদের সঙ্গে নেইমার। ছবি: সংগৃহীত
ইংল্যান্ডের ক্যাসিনোতে বান্ধবীদের সঙ্গে নেইমার। ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি ম্যাচে অংশ নিতে এই মুহূর্তে ইংল্যান্ড অবস্থান করছে ব্রাজিল ফুটবল দল। পুরো দলের সঙ্গে ইংল্যান্ড রয়েছেন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমারও। ওয়েম্বলিতে ইংল্যান্ডের বিপক্ষে খেলতে গিয়েই বান্ধবীদের সঙ্গে দেখা করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।
শুধু দেখাই করেননি, তাদের সঙ্গে নৈশভোজ সেরেছেন নেইমার। সেখানে ব্রাজিলিয়ান তারকা সঙ্গে ছিলেন সঙ্গীত শিল্পী দেমি লোভাটো ও টেলিভিশন উপস্থাপিকা লায়লা অ্যানা লি। স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ব্রাজিলের প্রীতি ম্যাচটি গোলশূন্য ড্র হওয়ার ঘন্টা খানেক পরই সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে ছবি পোস্ট করেন নেইমার।
সেখানে দুজন বান্ধবীর সঙ্গে উদযাপনের ভঙ্গিতে দেখা গেছে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) এই ব্রাজিলিয়ান তারকাকে। ছবির ক্যাপশনে নেইমার লেখেন, ‘আমার মেয়ে বন্ধু।’ এর কিছুক্ষণ পর ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেন টিভি উপস্থাপিকা অ্যানা লি। ছবিটির ক্যাপশনে অ্যানা লি লেখেন, ‘বন্ধুদের সঙ্গে রাতে খাওয়া হল। এটা খুবই আনন্দের ব্যাপার।’

ইন্সটাগ্রামে নেইমারের সঙ্গে এই ছবিটি পোস্ট করেন টিভি উপস্থাপিকা অ্যানা লি। ছবি: সংগৃহীত
ইন্সটাগ্রামে নেইমারের সঙ্গে এই ছবিটি পোস্ট করেন টিভি উপস্থাপিকা অ্যানা লি। ছবি: সংগৃহীত

ইংলিশ টিভি উপস্থাপিকা অ্যানা লির জন্মস্থান ব্রাজিলে। সম্প্রতি ফিফা বেস্ট ফুটবল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ইরিশ এলবার সঙ্গে উপস্থাপনা করেছেন ৩৪ বছর বয়সী অ্যানা লি। এছাড়াও টেলিভিশনে বিভিন্ন সময় নেইমারের সাক্ষাৎকার নিয়েছেন তিনি। লোভাটো আমেরিকান সংগীত রচয়িতা। গান লেখার পাশাপাশি অভিনয় করে থাকেন ২৫ বছর বয়সী এই তারকা।
সূত্র: ডেইলি মেইল

LEAVE A REPLY