মোদিকে দাওয়াত দিলেন বিরাট-আনুশকা

0
50
ছবি : ফেসবুক থেকে নেয়া
ছবি : ফেসবুক থেকে নেয়া

বিবাহ পরবর্তী জীবনে দারুণ ব্যস্ততায় দিন কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। হানিমুন শেষে দেশের ফিরেছেন এই নবদম্পতি। ভারতে ফিরেই দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেন এই জুটি।
এসময় নরেন্দ্র মোদি নবদম্পতিকে শুভেচ্ছা জানান। সাক্ষাতের একটি ছবি নিজের টুইটারে প্রকাশ করে মোদি নবদম্পতির জন্য শুভেচ্ছা জানিয়ে লিখেন, বিবাহিত জীবনের জন্য তোমাদের অভিনন্দন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।
এদিকে আগামী ২৬ ডিসেম্বর বলিউড ও ক্রিকেট অঙ্গনের তারকাদের নিয়ে মুম্বাইয়ে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে। সেই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ জানান বিরাট-আনুশকা।
আজ ২১ ডিসেম্বর ভারতের নয়াদিল্লিতে বিরাট-আনুশকার পরিবারের লোকজনকে নিয়ে একটি ঘরোয়া অনুষ্ঠান আয়োজন করা হবে। এই অনুষ্ঠানে পরিবারের লোকজনই কেবল উপস্থিত থাকবেন।
গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট কোহলির সঙ্গে আনুশকা শর্মার বিয়ে হয়। বিয়ের সময় শেরওয়ানিতে রাজকুমারের লুকে হাজির হয়েছিলেন বিরাট।
অন্যদিকে লেহেঙ্গা পরে জমকালো সাজে রাজকুমারীরূপে বিয়ের আসরে দেখা গেছে আনুশকা শর্মাকে। বিয়ের পর নবদম্পতি ফিনল্যান্ডে মধুচন্দ্রিমা উদযাপন করে দেশে ফিরেছেন। এখন বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান নিয়ে ব্যস্ত রয়েছেন।
অনুষ্ঠানের ব্যস্ততা শেষ করে মুম্বাইয়ের বাড়িতে সংসার জীবন শুরু করবেন। ২০১৫ সালে মুম্বাইয়ের একটি বহুতল ভবনে ৭০০০ বর্গফুটের ফ্ল্যাট কেনেন বিরাট। সমুদ্রমুখী অ্যাপার্টমেন্টের ৩৫ তলায় হবে বিরাট-আনুশকার নতুন ঠিকানা।
এছাড়া নবদম্পতি শিগগিরই দক্ষিণ আফ্রিকায় উড়াল দেবেন। সেখানে বিরাট তার আসন্ন ক্রিকেট সিরিজের প্রস্তুতি নেবেন। দক্ষিণ আফ্রিকাতেই এবার নববর্ষ উদ্‌যাপন করতে পারেন দুজনে।

LEAVE A REPLY