ক্যাটের বোন ইসাবেলাকে সালমানের অভিনন্দন!

0
46
ক্যাটের বোন ইসাবেলাকে সালমানের অভিনন্দন!
ক্যাটের বোন ইসাবেলাকে সালমানের অভিনন্দন!

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের পথেই হাঁটছেন তার বোন ইসাবেলা কাইফ। এবার তাকেও সৌন্দর্য পণ্য লাকমির বিজ্ঞাপনে দেখা যাবে। খবরে বলা হয়, ল্যাকমি ব্রান্ডটির সবচেয়ে পরিচিত মুখ হচ্ছেন ক্যাটরিনা কাইফ। তার সঙ্গে রয়েছেন কারিনা কাপুর ও শ্রদ্ধা কাপুর। এবার ইসাবেলকেও দেখা যাবে তাঁদের সঙ্গে।

নিজের ইন্সটাগ্রামে খবরটি শেয়ার করেছেন ইসাবেলা। তিনি লিখেছেন, ‘ভারতের জনপ্রিয় ব্রান্ডগুলোর মধ্যে অন্যতম হলো ল্যাকমি। সেরা মেকআপ বিশেষজ্ঞরা এই ব্রান্ড ব্যবহার করছেন এবং ভালো সৌন্দর্য পণ্যগুলোর মধ্যে এটি অন্যতম। এরকম একটি আইকোনিক ব্রান্ড দিয়ে যাত্রা শুরু করার জন্য আমি অনেক উত্তেজিত।
এ প্রসঙ্গে লাকমির প্রধান নির্বাহী পূর্নিমা লাম্বা বলেন, ‘আমরা ইসাবেলাকে আমাদের ব্রান্ডে যোগ করতে পেরে গর্বিত। আমরা আশা করি, তিনি তার বোন ক্যাটরিনার পদাঙ্ক অনুসরণ করবেন। আমরা আরও অনেক দূর এগিয়ে যেতে চাই এবং তাকে দিয়ে অনেক প্রচারণা চালাতে চাই।’এদিকে এই খবরে ইসাবেলাকে অভিনন্দন জানিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। তিনি লিখেছেন, লাকমির নতুন মুখ হওয়ায় তোমাকে অনেক অভিনন্দন ইসাবেলা।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘ডা. কেবি’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন ইসাবেলা। তবে সে সময় বেশি একটা সুবিধা করতে পারেননি তিনি।

LEAVE A REPLY