এই মডেলের পুরো শরীরটাই ‘ডলে’র মতো

0
64
এই মডেলের পুরো শরীরটাই ‘ডলে’র মতো
এই মডেলের পুরো শরীরটাই ‘ডলে’র মতো

পৃথিবীতে মানুষের কত রকমই না ইচ্ছা থাকে। এজন্য কত কিছুই না সে করে থাকেন। যেমন ধরেন প্রায়ই নারীদের সুপার ওয়েম্যান-সেক্স বম্ব হওয়ার ইচ্ছার কথা শোনা যায়।

আর এ ধারায় মডেল ভিক্টোরিয়া ওয়াইল্ডের ইচ্ছেটাও ছিল একেবারে অন্যরকম। তিনি তার নিজের শরীরটাকে ‘সেক্স ডল’ এর মতো করতে চেয়েছিলেন।

সম্প্রতি শোনা যাচ্ছে, এই মডেল তার এমন ইচ্ছায় সফলতাও পেয়েছেন। কিন্তু এজন্য মডেল ভিক্টোরিয়া ওয়াইল্ড কে অনেকটা সময় ও বিপুল পরিমাণ অর্থ দুটোই ব্যয় করতে হয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রের একটি জনপ্রিয় ওয়েবসাইট সূত্রে এমন খবর মিলেছে। মডেল ভিক্টোরিয়া ওয়াইল্ড ‘সেক্স ডল’ আকৃতি পেতে তাকে কয়েকটি বছর ব্যয় করতে হয়েছে। এ সঙ্গে তাকে প্লাস্টিক সার্জারি বাবদ খরচ হয়েছে ৩০ হাজার পাউন্ড।

তিনি কিন্তু ‘সেক্স ডল’ আকৃতি নিয়ে খুবই খুশি। এখন যখন ভিক্টোরিয়া রাস্তায় বের হন, তখন লোকজন তার দিকে লোলুপ ও স্থির দৃষ্টিতে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকেন। যেভাবে আমি মানুষের চোখে নিজেকে দেখতে চাই, আমি সে রকম লুকই পেয়েছি।

মজার বিষয় তিনি নাকি এমনটাই চেয়েছিলেন। একথা মডেল ভিক্টোরিয়া ওয়াইল্ড নিজেই জানিয়েছেন। ওই ওয়েবসাইটে তিনি আরো বলেন, বিম্বো ডলের মতো লুক ব্যবহার পাইতে কে না চায়?

এ ধরনের ডলকে নাকি মার্কিন যুক্তরাষ্ট্রে বিম্বো ডল বলে।

LEAVE A REPLY