বাবুল আক্তার এখন হাসপাতালের কর্মকর্তা

0
66

স্ত্রী হারানোর পর নানা নাটকীয়তার মধ্যে পুলিশের চাকরি থেকে অব্যাহতি নেওয়া সাবেক এসপি বাবুল আক্তার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চাকরি নিয়েছেন।

১ নভেম্বর, ২০১৬ থেকে তিনি আদ-দ্বীন হাসপাতালে সহযোগী পরিচালক হিসেবে কাজ করছেন বলে হাসপাতালটির ব্যবস্থাপক মো. শাহজালাল ফরাজী জানিয়েছেন।

তিনি বলেন, “আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চের দিকে পোস্তগোলায় আদ-দ্বীন হাসপাতালের একটি প্রকল্পের কাজ শুরু হবে। বাবুল আক্তার সেখানে কাজ করবেন।”

তার আগ পর্যন্ত তিনি মগবাজারে হাসাপাতালেই বসবেন বলে এই কর্মকর্তা জানান।

গত ৫ জুন সকালে চট্টগ্রামের ও আর নিজাম রোডে সন্তানের সামনে গুলি চালিয়ে ও কুপিয়ে হত্যা করা হয় চট্টগ্রাম থেকে এসপি হিসেবে পদোন্নতি পেয়ে সদ্য ঢাকায় বদলি হওয়া বাবুলের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে।

স্ত্রী খুন হওয়ার পর দুই সন্তানকে নিয়ে ঢাকার বনশ্রীতে শ্বশুরবাড়িতে ওঠেন বাবুল। ওই বাড়ি থেকে বাবুলকে গত ২৪ জুন ডিবি কার্যালয়ে নিয়ে ১৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর নানা গুঞ্জন ছড়ায়।

তখন তার কাছ থেকে জোর করে পদত্যাগপত্র নেওয়ার খবর ছড়ালেও সে বিষয়ে কেউই মুখ খুলছিলেন না।

গত ১৪ অগাস্ট স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানান, বাবুলের অব্যাহতির আবেদন তার কাছে রয়েছে। তার ২২ দিন পর ৬ সেপ্টেম্বর বাবুলকে চাকরি থেকে অব‌্যাহতি দিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন হয়।

এদিকে মিতু হত্যার ঘটনায় করা অস্ত্র আইনের মামলায় দুই আসামি এহতেশামুল হক ভোলা ও মনির হোসেনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষ‌্য শুরুর জন‌্য ১৮ জানুয়ারি দিন রেখেছে চট্টগ্রামের আদালত।

LEAVE A REPLY