প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী শাকিল মারা গেছেন

0
58
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী শাকিল মারা গেছেন
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী শাকিল মারা গেছেন

গুলশানের যে হোটেল থেকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মরদেহ পাওয়া গেছে সেই সামদাদোর হোটেলের সাত কর্মীকে পুলিশ থানায় নিয়েছে।

গুলশান থানার উপপরিদর্শক আব্দুল মান্নাফ ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন। তবে তাদের আটক করা হয়েছে কিনা কিংবা জিজ্ঞাসাবাদ করা হবে কিনা এ বিষয়ে তাৎক্ষণিক কিছু জানাননি তিনি।

মঙ্গলবার দুপুরে গুলশানের ওই হোটেলের একটি কক্ষে শাকিলকে মৃত অবস্থায় পাওয়া যায়। তবে শাকিল ওই হোটেলে কখন মারা গেছেন, কীভাবে মারা গেছেন সে বিষয়ে এখনো কোনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। আইনশৃঙ্খলা বাহিনীও এ বিষয়ে কোনো তথ্য প্রকাশ করেনি।

প্রধানমন্ত্রীর এই বিশেষ সহকারী কবে কখন ওই হোটেলে গিয়েছিলেন সে বিষয়েও কোনো তথ্য জানায়নি হোটেল কর্তৃপক্ষ।

শাকিলের মৃত্যুর সংবাদ শুনে হোটেলের সামনে ভিড় করেছেন তার শুভাকাঙ্ক্ষীরা। তবে হোটেল কর্তৃপক্ষ কাউকেই হোটেলে প্রবেশ করতে দিচ্ছে না। সংবাদকর্মীরাও হোটেলের ভেতরে প্রবেশ করতে পারছেন না। তবে হোটেলের সাত কর্মীকে থানায় নিয়ে গেছে পুলিশ।

আমাদের প্রতিবেদক আরও জানান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম জানিয়েছেন, শাকিলের মরদেহ নেয়া হবে বারডেম হাসপাতালে। বুধবার সকালে ময়নাতদন্ত শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে জানাযা অনুষ্ঠিত হবে। পরে বাদ মাগরিব ময়মনসিংহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

LEAVE A REPLY