তুমুল জনপ্রিয় বলিউড অভিনেত্রীর নাম নিলে সবার আগে যিনি তালিকায় স্থান করে নেয়ার অধিকার রাখেন তিনি ‘কুচ কুচ হুতা হ্যায়’ খ্যাত তারকা অভিনেত্রী কাজল। অথচ গত তিন দশক ধরে জনপ্রিয় এই অভিনেত্রী দ্বিতীয়বারের মত দেখা যাবে ভিলেন হিসেবে!

হ্যাঁ। দীর্ঘ উনিশ বছর পর পর্দায় ফের ভিলেন হিসেবে আসতে যাচ্ছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী কাজল। এর আগে ‘গুপ্ত’ নামের একটি ছবিতে নেগিটিভ রোলে অভিনয় করেছিলেন তিনি।

উনিশ বছর আগে ববি দেওল ও মণীষা কৈরালার সঙ্গে পর্দায় ছিলেন কাজল। সেখানে তাকে ভিলেন হিসেবে প্রথম দেখা মেলে। এরপর আবারও ভিলেন হিসেবে দেখা যাওয়ার কথা তাকে। তবে বলিউডের ছবিতে নয়, বরং একটি তামিল ছবিতে নেগিটিভ রোলে দেখা মিলবে তার।

তামিল ইন্ডাস্ট্রির প্রভাবশালী অভিনেতা ধানুশের সঙ্গে ‘ভিআইপি-২’ ছবিতে নেগেটিভ চরিত্রে দেখা যাবে কাজলকে। দ্বিতীয়বারের মতো এরকম নেগেটিভ রোলে অভিনয়ের কথা জানিয়েছেন স্বয়ং কাজলই।

ছবিটি সম্পর্কে জানাতে গিয়ে কাজল বলেন, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রথমে তামিল ছবিতে অভিনয়ের প্রস্তাব দেয়া হয় আমাকে। আমি প্রস্তাবটি ফিরিয়ে দেই। কিন্তু পরবর্তীতে আমাকে ছবির চিত্রনাট্য দেয়া হলে সেটা পড়ে আমি রাজি হই।

‘ভিআইপি’ তামিল ইন্ডাস্ট্রির একটি বাণিজ্যসফল এবং আলোচিত চলচ্চিত্র। তুমুল জনপ্রিয়তার জন্যই ছবিটির সিক্যুয়াল নির্মাণ করছেন নির্মাতা। ছবিটিতে ধানুশ কাজল ছাড়াও অভিনয় করবেন হৃষিকেশ, অমলা পাল ও শরন্যা।

LEAVE A REPLY