ডেনমার্ক আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দেবাশিষ সরকার বাবু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আগামীকাল ১৪ই জানুয়ারী ২০১৭, শনিবার, বিকাল ৪টায়, নরেব্রো হেলেন এর ১নং হলে , ডেনমার্ক আওয়ামী লীগের আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলন প্রস্তুতি উপলক্ষে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হবে ।
সভায় ডেনমার্ক আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৭ তারিখ নির্ধারন , সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন , সম্মেলন সুন্দর ও সফলভাবে সম্পন্ন করার লক্ষে বিভিন্ন উপ কমিটি গঠনসহ ,সাংগঠনিক আলোচনা অনুষ্ঠিত হবে ।
দুই পর্বের এই সভায় প্রথম পর্বে, জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ,পরে সান্ধ্যভোজের বিরতি দিয়ে দ্বিতীয় পর্বে বর্ধিত সভা শুরু হবে ।
এউপলক্ষে ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি এম এ লিঙ্কন মোল্লা ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাব্বির আহম্মেদ, ডেনমার্ক আওয়ামী লীগ প্রতিষ্ঠা থেকে অদ্যাবধি সকল সদস্যদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছে ।
নেতৃদ্বয় বলেছেন, এক সময়ের অত্যান্ত সু-শৃঙ্খল ডেনমার্ক আওয়ামী লীগ গত দুই বছর যাবত অস্বস্থিকর পরিস্থিতির মধ্যে আছে, আমরা এ পরিস্থিতি থেকে মুক্তির চাই । আর এই পরিস্থিতি থেকে মুক্তির জন্য নিরপেক্ষ সম্মেলনের কোন বিকল্প নেই । ডেনমার্ক আওয়ামী লীগ আসন্ন সম্মেলন গঠনতান্ত্রিক এবং গণতান্ত্রিকভাবেই সম্পন্ন হবে । কাউকে বাহিরে রাখা হবে না , যদি সে নিজে না আসেন । ইতিমধ্যে আমরা বর্ধিত সভায় সকলকে ব্যাক্তিগত ,সামাজিক যোগাযোগ মাধ্যম ,মিডিয়ার মাধ্যমে আহবান জানিয়েছি । সার্বক্ষনিক মাননীয় প্রধানমন্ত্রীর ইউরোপ প্রতিনিধি, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের চেয়ারম্যান শ্রী অনিল দাশ গুপ্তের সাথে যোগাযোগ রক্ষা করে এবং গঠনতান্ত্রিক নিয়ম নীতি মেনেই সামনে এগুচ্ছি । ইনশাল্লাহ আমরা সফল হবো ।
প্রেস বিজ্ঞপ্তি

LEAVE A REPLY