খালেদা জিয়া মুখে গণতন্ত্র ও নির্বাচনের কথা বললেও উনি আসলে জঙ্গি, সন্ত্রাস ও যুদ্ধাপরাধী জামায়াতের যৌথ ক্লাবের সভাপতি বলে মন্তব্য করে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘এখন পর্যন্ত খালেদা জিয়া সন্ত্রাস, হত্যা-খুনের সঙ্গে জড়িতদের প্রধান রক্ষাকর্তা ও আশ্রয়দাতা হিসেবে ভূমিকা রাখছেন। যখন সরকারের কঠোর অবস্থানের কারণে জঙ্গি ও সন্ত্রাস অনেকটা নির্মূল হয়েছে তখনই বেগম খালেদা জিয়া সুর পাল্টাচ্ছেন। যেহেতু নির্বাচন তার এজেন্ডা নয়, সেহেতু নির্বাচন যাতে না হয় তার জন্য উনি সংকট তৈরি করতে সব রকম সংস্কার প্রস্তাবের বিপক্ষে অবস্থান নিয়েছেন।’

আজ শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সাগরখালী আদর্শ কলেজের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান। এ সময় কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এবং জাসদ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY