সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদার নেতৃত্বাধীন তৃণমূল বিএনপির মহাসচিব হিসেবে খল অভিনেতা খ্যাত আহমেদ শরীফের নাম ঘোষণা করা হয়েছে।আজ রোববার সন্ধ্যায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে দলটির নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় নাজমুল হুদা নিজেই এই নাম ঘোষণা করেন।মহাসচিব হিসেবে নাম ঘোষণার পর অভিনেতা আহমেদ শরীফ সবাইকে শুভেচ্ছা জানান।

নাজমুল হুদা বলেন, এর আগে দলটির মহাসচিবের দায়িত্ব পালন করে আসছিলেন মাওলানা আবেদ আলী। তবে তার বাড়ি চট্টগ্রাম হওয়ায় সাংগঠনিক কাজের সুবিধার্থে এই পরিবর্তন আনা হয়েছে। তবে আবেদ আলীকে দলটির ভাইস চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হয়েছে।

এ ছাড়া অনুষ্ঠানে তৃণমূল বিএনপির ঢাকা মহানগরের তিন শীর্ষ নেতার নামও ঘোষণা করেন নাজমুল হুদা। মো. শাহজাহান সাজুকে সভাপতি, নিয়ামুল বাশাকে সাধারণ সম্পাদক ও লায়ন খালেদ আক্তারকে ঢাকা মহানগরের সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন।

অনু্ষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও শিল্পপতি সালমান এফ রহমান প্রমুখ।

LEAVE A REPLY