বিশিষ্ট সাংবাদিক ও ব্যবসায়ী, নিউইয়র্ক থেকে প্রকাশিত অধুনালুপ্ত সাপ্তাহিক হককথা’র (নিউজ পোর্টাল হককথা.কম) প্রতিষ্ঠাতা ও সম্পাদকমন্ডলীর সভাপতি মোহাম্মদ হাফিজুর রহমানের (৫৬) বিদেহী আতœার শান্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৪ জানুয়ারী শনিবার বাদ আসর (বিকেল সাড়ে তিনটা) জ্যামাইকার হিলসাইড এভিনিউস্থ আল আরাফা মসজিদে (হিলসাইড এভিনিউ ও ১৮২ স্ট্রীট-এর কর্নার) এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিশেষ দোয়া পরিচালনা করেন আল আরাফা মসজিদের ইমাম মওলানা সাঈদুর রহমান। খবর ইউএনএ’র।
বিশেষ দোয়ার আগে উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আল আরাফা মসজিদ পরিচালনা কমিটির সভাপতির শফিক হাসান, সেক্রেটারী তরিকুল ইসলাম প্রমুখ। এসময় তারা মরহুম হাফিজুর রহমানকে এই মসজিদের নিয়মিত মুসল্লী ও ভালো মানুষ হিসেবে উল্লেখ করে বলেন, মৃত্যুর কয়েক ঘন্টা আগে তিনি সর্বশেষ জুম্মার নামাজ আল আরাফা মসজিদেই আদায় করেন। এছাড়া এই মসজিদ প্রতিষ্ঠায় তার অবদানের কথাও স্বীকার করেন তারা। অনুষ্ঠানে মরহুম হাফিজুর রহমানের পরিবার ও নিকট আতœীয়, ঘনিষ্ট বন্ধু এবং প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএসএ ইনক ও টাঙ্গাইল জেলা সমিতি ইউএসএ’র নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী টাঙ্গাইলবাসী সহ মসজিদের মুসল্লীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৬ জানুয়ারী শুক্রবার অপরাহ্নে হাফিজুর রহমান ইন্তেকাল করেন। ৯ জানুয়ারী সোমবার দুপুরে লংআইল্যান্ডস্থ ওয়াশিংটন মেমোরিয়াল কবর স্থানে তার মরদেহ দাফন করা হয়। এর আগে ৮ জানুয়ারী রোববার বাদ আছর জ্যামাইকা মুসলিম সেন্টারে (জেএমসি) মরহমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY